কেবলমাত্র পেনড্রাইভ প্রবেশ করিয়েই হ্যাক করুন যে কারো ই-মেইলসহ সকল পাসওয়ার্ড !!! কি অবাক হচ্ছেন?

Go down

কেবলমাত্র পেনড্রাইভ প্রবেশ করিয়েই হ্যাক করুন যে কারো ই-মেইলসহ সকল পাসওয়ার্ড !!! কি অবাক হচ্ছেন?

Post  asif2011 on Mon Dec 27, 2010 7:21 am

আমি আজ আপনাদেরকে এমন একটি টিপস্ দিব যাতে আপনারা কেবল মাত্র পেনড্রাইভ প্রবেশ করিয়েই হ্যাক করতে পারবেন যে কারো ই-মেইলসহ কম্পিউটারে সেভ করে বা ব্রাউজারে রাখা সকল পাসওয়ার্ড। এটি বেশ নিরাপদ এবং কেউ সহজে বুঝতে পারবে না যে তার পাসওয়ার্ডটি হ্যাক হয়ে গেছে। তাহলে এখন কাজের কথায় আসা যাক। প্রথমে এখান থেকে পুরো ফাইলটি ডাউনলোড করুন।
mediafire.com ?o0ckjmnzi54
এখন এর ভিতরে Hack Soft নামে একটি ফাইল পাবেন। ফাইলটি Open করলে এর ভিতরে মোট ৫টি সফটওয়্যার পাবেন। সফটওয়্যারগুলো প্রথমে আনজিপ করে নিন এবং শুধু .EXE ফাইল গুলো আপনার পেনড্রাইভে কপি করুন। ডাউনলোডকৃত মূল ফাইলটির ভিতরে autorun.inf এবং launch.bat নামক দুইটি ফাইল দেখতে পাবেন। ফাইল দুইটি পেনড্রাইভে কপি করুন। ব্যাস আপনার হ্যকার পেনড্রাইভ তৈরি করা শেষ। এখন এটি যে কোন কম্পিউটারে প্রবেশ করিয়ে দিন এবং ২-৩ সেকেন্ড অপেক্ষা করুন। দেখা যাবে launch.bat সফটওয়্যারটি autorun করবে এবং পেন ড্রইভে একটি .txt ফাইল তৈরি হবে। এই .txt ফাইলটিতেই থাকবে আপনার কাঙ্খিত পাসওয়ার্ড।
বিঃ দ্রঃ – এই পুরো কাজটি করার জন্য আপনার এন্টিভাইরাস সাময়িকভাবে বন্ধ রাখতে হবে। এটি Windows 2000, XP, Vista and Windows 7 এ কাজ করবে।
ভাল লাগলে মন্তব্য করবেন Please, বিস্তারিত জানতে গ্লোবাল কম্পিউটার একাডেমী তে আসুন !!!!!!!

avatar
asif2011

পোষ্ট : 9
ফোরামে যোগদানের সময় : 26/12/2010
বয়স : 32
ঠিকানা : Dhaka

Back to top Go down

Back to top


 
Permissions in this forum:
You cannot reply to topics in this forum